রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

নবীগঞ্জে একই রাতে সাংবাদিক ও শিক্ষকের বাসায় চুরি

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ(হবিগঞ্জ): নবীগঞ্জ সদর ইউনিয়নের হালিতলা গ্রামের সাংবাদিক আবু তালেবের ও শিক্ষকের বাড়িতে গভীর রাতে দুঃসাহসিক চুরি সংঘঠিত হয়েছে।

শুক্রবার (১৮ ডিসেম্বর)দিবাগত রাত আনুমানিক ৪ টার দিকে এ চুরি সংঘঠিত হয়।
জানা যায়, চুরেরা ঘরের সামনের দরজা ভেংগে সাংবাদিক আবু তালেবের ঘরে প্রবেশ করে বিদেশী বিভিন্ন জিনিসপত্র, কাপড়-চোপড়, নগদ ২০হাজার টাকা ও জরুরি ভিবিন্ন কাগজপত্র সহ আনুমানিক ৫০ হাজার টাকার মালামাল নিয়ে চুরেরা পালিয়ে যায়।

অপরদিকে একই রাতে একই গ্রামের মাস্টার ফজলুল হকের ঘরে প্রবেশ করে ১টি স্মার্টফোন ও নগদ ৫০হাজার টাকাসহ ভিবিন্ন জিনিসপত্র নিয়ে চুরেরা পালিয়ে যায়।

চুরির বিষয়টি স্থানীয় মুরব্বি ও জনপ্রতিনিধিদের এবং নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করা হয়েছে। চুরির ঘটনায় গ্রামে সাধারণ মানুষের মাঝে আতংক দেখা দিয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com